কাজী এম.এ মোনায়েম স্যারের মৃত্যুতে গৌরীপুর যুগান্তর স্বজন সমাবেশের শোক প্রকাশ

গৌরীপুর প্রতিনিধি ঃ
দৈনিক যুগান্তরের দেশসেরা পাঠক সংগঠন ময়মনসিংহের যুগান্তর স্বজন সমাবেশের সাবেক সভাপতি প্রফেসর কাজী এম.এ মোনায়েম (৭৩) শুক্রবার (২৪ এপ্রিল/২০২০) দুপুর ১২টায় পৌর শহরের কলাবাগানস্থ নিজ বাসায় ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহে —- রাজিউন)।
তিনি গৌরীপুর সরকারি কলেজের বাংলা বিভাগের প্রাক্তন অধ্যাপক, গৌরীপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, দৈনিক সংবাদের সাবেক প্রতিনিধি, গৌরীপুর সরকারি কলেজের প্রাক্তন অধ্যাপক, হাজী কাসেম আলী কলেজের সাবেক অধ্যক্ষ, অন্যচিত্র উন্নয়ন সংস্থার অনারারী চেয়ারম্যান, বাংলাদেশ ন্যাশনাল ক্যাডেট কোর বিএনসিসি রমনা রেজিমেন্টের অনারারী ক্যাপ্টেন হিসাবে দায়িত্ব পালন করেন। শিক্ষার উন্নয়ন, সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের কার্যক্রমের সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিলেন। তিনি গৌরীপুর ইতিহাস ও কিংবদন্তী গ্রন্থের লেখক।
তাঁর মৃত্যুতে শোক বার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত ও শোকাহত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। তাঁরা উল্লেখ করেন, আমরা একজন প্রিয় অভিভাবককে হারালাম, হারালাম সময়ের একজন সাহসী সৈনিককে। যিনি সমাজ ও শিক্ষার উন্নয়নে সারাজীবন কাজ করে গেছেন। প্রিয় মানুষকে হারিয়ে আজ আমরাও শোকাহত।
শোক জ্ঞাপন করেন উপজেলা স্বজন সমাবেশের সভাপতি মোঃ এমদাদুল হক, সাধারণ সম্পাদক সেলিম আল রাজ, যুগ্ম সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, পৌর স্বজনের সভাপতি শ্যামল ঘোষ, সাধারণ সম্পাদক আল ইমরান মুক্তা, গৌরীপুর যুগান্তর প্রতিনিধি ও স্বজন উপদেষ্টা মোঃ রইছ উদ্দিন, সরকারি কলেজ স্বজন সমাবেশের সভাপতি মোঃ আল আমিন, সাধারণ সম্পাদক প্রীতি চৌধুরী।