আজ বৃহস্পতিবার ৬ই মাঘ, ১৪২৮, ২০শে জানুয়ারি ২০২২

স্টাফ রিপোর্টার || শেরপুর
  • প্রকাশিত সময় : আগস্ট, ২৭, ২০২১, ১০:২৪ পূর্বাহ্ণ




করোনা যুদ্ধে আমাদের জয়ী হতে হবে : হুইপ আতিক

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাতবার্ষিকী এবং স্বাধীনতার সুর্বণজয়ন্তী উপলক্ষে ২৫০ শয্যা বিশিষ্ট শেরপুর সদর হাসপাতালে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়েছে। বুধবার (১৮ আগস্ট) বেলা ১১টার দিকে করোনা আক্রান্ত রোগীদের সেবায় অগ্রণী ব্যাংক লিমিটেড শেরপুর শাখার পক্ষ থেকে এসব অক্সিজেন সিলিন্ডার প্রদান করা হয়।

এ উপলক্ষে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অগ্রণী ব্যাংক লিমিটেড শেরপুর অঞ্চলের সহকারী মহাব্যবস্থাপক মোহাম্মদ নূর আলম সিদ্দিকীর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক।

হুইপ আতিক বলেন, করোনা একটি যুদ্ধ। এই যুদ্ধে আমাদের জয়ী হতে হবে। এজন্য সকলের সহযোগিতা একান্ত প্রয়োজন। এই কঠিনতম সময়ে ১০টি অক্সিজেন সিলিন্ডার প্রদান করায় অগ্রণী ব্যাংক লিমিটেড শেরপুর জেলা শাখাকে ধন্যবাদ জানাই

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক (উপসচিব) এটিএম জিয়াউল ইসলাম ও শেরপুর পৌরসভার মেয়র আলহাজ গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন।

এ সময় অন্যান্যের মধ্যে অগ্রণী ব্যাংক লিমিটেড ময়মনসিংহ সার্কেলের মহাব্যবস্থাপক একেএম শামীম রেজা, শেরপুর সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. মোবারক হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

অর্থনীতিবিদ অধ্যাপক রেহমান সোবহান বলেছেন, আমরা শুধু স্বাধীনতা পেয়েছি, কিন্তু মুক্তি এখনো পাইনি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১