আজ রবিবার ১লা কার্তিক, ১৪২৮, ১৭ই অক্টোবর ২০২১

||
  • প্রকাশিত সময় : এপ্রিল, ২৯, ২০২০, ২:৩২ পূর্বাহ্ণ




করোনার উপসর্গ নিয়ে সাংবাদিক হুমায়ন কবীর খোকনের মৃত্যু

বাহাদুর ডেস্ক :

দৈনিক সময়ের আলো’র নগর সম্পাদক হুমায়ন কবীর খোকন (৫০) আর নেই। মঙ্গলবার রাত ১০টার দিকে উত্তরার রিজেন্ট হাসপাতালের আইসিইউতে তিনি ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি—-রাজিউন)।

তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তিনি ঢাকাস্থ কুমিল্লা সাংবাদিক ফোরামের সভাপতি এবং ঢাকা রিপোর্টার্স ইউনিটির সিনিয়র সদস্য।

তার দীর্ঘদিনের সহকর্মী ও বিএফইউজের মহাসচিব শাবান মাহমুদ বলেন, ৩ দিন ধরে জ্বর, কাশি ও গলা ব্যাথার উপসর্গ নিয়ে তিনি মহাখালীর বাসায় চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার বিকালে তার অবস্থার অবনতি হলে রিজেন্ট হাসপাতালের সঙ্গে যোগাযোগ করে দ্রুত আইসিইউর ব্যবস্থা করা হয়। বাসা থেকে অ্যাম্বুলেন্সে করে তাকে হাসপাতালের আইসিইউতে নেওয়া হয়। রাত ১০টার দিকে চিকিৎসকদের সকল চেষ্টা ব্যর্থ করে তিনি ইন্তেকাল করেন।

উত্তরা রিজেন্ট হাসপাতালের চিকিৎসকরা জানিয়েছেন, তার শরীরে করোনার উপসর্গ ছিল। করোনা টেস্ট হওয়ার পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

দৈনিক আমাদের সময় পত্রিকায় তিনি ছিলেন সিনিয়র রিপোর্টার। সেখান থেকে তিনি পদোন্নতি হয়ে বিশেষ প্রতিনিধি এবং পরে ওই পত্রিকার উপ-সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করেন। গত বছর তিনি নতুন পত্রিকা সময়ের আলো’তে প্রধান প্রতিবেদক হিসাবে যোগদান করেন। পরবর্তীতে তিনি ওই পত্রিকার নগর সম্পাদক হিসাবে পদোন্নতি পান।

হুমায়ন কবীর খোকনের মৃত্যুতে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সভাপতি রফিকুল ইসলাম আজাদ ও সাধারণ সম্পাদক রিয়াজ চৌধুরী গভীর শোক প্রকাশ করেছেন।

ডিআরইউ কার্যনির্বাহী কমিটির এক বিবৃতিতে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে তার পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, ক্ষমতা ছাড়তে না চাওয়াই অপসংস্কৃতি। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১