আজ বুধবার ১২ই আশ্বিন, ১৪৩০, ২৭শে সেপ্টেম্বর ২০২৩

শিরোনাম:
জাতীয় প্রাথমিক শিক্ষা পদকের জন্য জেলার শ্রেষ্ঠ এমএমসি’র সভাপতি নির্বাচিত হলেন গৌরীপুরের স্বজন কাদির গৌরীপুর ইউএনও’র সহকারী প্রশাসনিক কর্মকর্তার বিরুদ্ধে নানা অনিয়ম ও ক্ষমতার অপব্যবহারের অভিযোগ! গৌরীপুরে উপজেলা যুবলীগের পূর্ণাঙ্গ কমিটি নেতৃবৃন্দের উদ্যোগে বঙ্গবন্ধু’র প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ অবশেষে : সঞ্জয় দাস ৫০তম জাতীয় গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতায় গৌরীপুরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ ঈশ্বরগঞ্জে কৃষকদের মাঝে সার বীজ বিতরণ সাজার রায়ের বিরুদ্ধে হাইকোর্টে আপিল আদিলুর-নাসিরের বাবরের ‘সিংহাসন’ ছিনিয়ে নেবেন গিল ৪৮ ঘণ্টার মধ্যে খালেদা জিয়াকে বিদেশে পাঠাতে হবে: ফখরুল দেশে চক্ষু চিকিৎসার বিশেষ অবদানের জন্য ভারতের ‘গুরু পুজান’ পদকে ভূষিত হলেন গৌরীপুরের ডা. মুকতাদির
||
  • প্রকাশিত সময় : মার্চ, ২৪, ২০২০, ৪:১৬ অপরাহ্ণ




এবার অনির্দিষ্টকালের জন্য যাত্রীবাহী ট্রেন চলাচল বন্ধ

বাহাদুর ডেস্ক :

করোনা মোকাবেলায় গণপরিবহন ও লঞ্চ বন্ধ ঘোষণার পর এবার যাত্রীবাহী সব ধরনের ট্রেন চলাচল বন্ধের সিদ্ধান্ত এলো।

মঙ্গলবার থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে বলে জানিয়েছেন রেলপথমন্ত্রী নুরুল ইসলাম সুজন।

আজ দুপুরে চলমান পরিস্থিতি নিয়ে রেলভবনে জরুরি সংবাদ সম্মেলন করেন রেলমন্ত্রী।

সেখানে তিনি বলেন, আমাদের যাত্রীবাহী মোট ট্রেন রয়েছে ৩৬৪টি। এর মধ্যে লোকাল, মেইল, কমিউটার ও ডেমোসহ ২৫৭টি ট্রেন আজ ভোর থেকে বন্ধ রয়েছে। বাকিগুলো বন্ধ করে দেয়া হয়েছে।

‘তবে ৯৮টি আন্তঃনগর ট্রেন পূর্বাঞ্চল ও পশ্চিমাঞ্চল থেকে ঢাকার উদ্দেশে ছেড়েছে। সেগুলো ঢাকায় পৌঁছার পর আবার নির্দিষ্ট জায়গায় ফিরে যাবে। কারণ কমলাপুরে ট্রেন স্টেশনে শতাধিক ট্রেন রাখার জায়গা নেই।’

আন্তঃনগর ট্রেনগুলো ঢাকা থেকে ছেড়ে যাওয়ার সময় যাত্রী নিয়ে যাবে কিনা- এমন প্রশ্নের জবাবে রেলমন্ত্রী বলেন, ‘যাত্রীরা ট্রেনে উঠলে তো আর কিছু করা যাবে না। তবে নির্দিষ্ট জায়গায় পৌঁছার পর আর কোনো ট্রেন চলবে না।

এর আগে সকালে সারা দেশে অনির্দিষ্টকালের জন্য যাত্রীবাহী লঞ্চ চলাচল বন্ধ ঘোষণা করে বিআইডব্লিউটিএ। এ ছাড়া আগামী ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত সব ধরনের গণপরিবহন বন্ধ থাকবে।

টি.কে ওয়েভ-ইন




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতিসংঘের বিশেষ দূত এলিস ক্রুজ বলেছেন, বাংলাদেশের অর্থনৈতিক প্রবৃদ্ধির সুফল সব মানুষের কাছে পৌঁছাচ্ছে না। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০