আজ বুধবার ১৬ই অগ্রহায়ণ, ১৪২৮, ১লা ডিসেম্বর ২০২১

প্রধান প্রতিবেদক || দৈনিক বাহাদুর
  • প্রকাশিত সময় : নভেম্বর, ২৪, ২০২১, ৮:১১ অপরাহ্ণ




উৎসবমুখর পরিবেশে গৌরীপুরে ৩১ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

ময়মনসিংহের গৌরীপুরে বুধবার (২৪ নভেম্বর/২০২১) ১০টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৩১জন মনোনয়নপত্র দাখিল করেছেন। এছাড়াও সাধারণ সদস্য ও সংরক্ষিত আসনে সদস্য পদে দুই শতাধিক প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।

প্রার্থীর কর্মী-সমর্থকদের আগমনে উপজেলা সদর এখন উৎসবমুখর হয়ে উঠে। টাকা দাখিলের জন্য সোনালী ব্যাংক লিমিটেডে ছিল দীর্ঘ লাইন। ভোটার তালিকা প্রিন্ট করতে হাতেম আলী সড়কস্থ আই.টি এলাকার দোকানগুলোতে ছিল উপচেপড়া ভিড়।
রির্টানিং অফিসার নন্দন কুমার দেবনাথ জানান, মইলাকান্দা ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান রিয়াদুজ্জামান রিয়াদ, মো. শাহিনুর ইসলাম, সিধলা ইউনিয়নে জাতীয় পার্টির লাঙ্গল প্রতিকের প্রার্থী মো. আব্দুস সালাম, স্বতন্ত্র প্রার্থী মো. একদিল হোসেন তালুকদার, মো. নজরুল ইসলাম. মোহাম্মদ কামরুজ্জামান, মো. শফিকুল ইসলাম, আবু হানিফ, শেখ শ্যামছ উদ্দিন, মো. আতাউর রহমান মনোনয়নপত্র দাখিল করেছেন।

অপরদিকে রির্টানিং অফিসার ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো. আশরাফুল ইসলাম জানান, ভাংনামারী ইউনিয়নে চেয়ারম্যান পদে সাবিকুর রহমান, রহমত উল্লাহ ও মো. মোজাম্মেল হক মনোনয়নপত্র দাখিল করেছেন। উপজেলা নির্বাচন অফিসার সজল কুমার সরকার জানান, বোকাইনগর ইউনিয়নে হাবিবুল ইসলাম খান শহীদ, মো. নবাব উদ্দিন খান পাঠান, মো. কামাল উদ্দিন লিটন, রামগোপালপুর ইউনিয়নে মো. নজরুল ইসলাম, আমিনুল ইসলাম শিকদার, মো. সোহেল মিয়া, শাহ সৈয়দ আশরাফুল আলম ও মো. আব্দুল মান্নান, ডৌহাখলা ইউনিয়নে মো. আবুল হাসিম মন্ডল, কাইয়ুম ও মো. জয়নাল আবেদীন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

এদিকে উপজেলা প্রাণীসম্পদ অফিসার ডা. নাজিমুল ইসলাম জানান, অচিন্তপুর ইউনিয়নে মো. বদরুল ইসলাম রুয়েল, মো. জয়নাল আবেদীন, জায়েদুর রহমান মনোনয়নপত্র জমা দিয়েছেন। রিটার্ণিং অফিসার উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার মো. কামাল হোসেন জানান, মাওহা ইউনিয়নে আব্দুল মান্নান, মো. সাইফুল ইসলাম, মো. আল ফারুক ও সহনাটী ইউনিয়নে মো. কামরুল ইসলাম, মো. দুলাল আহম্মেদ, হারুন অর রশিদ, আব্দুল মান্নান ও মো. হান্নান মনোনয়নপত্র জমা দিয়েছেন।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

সিপিডি বলেছে, দেশে জ্বালানি তেলের যে দাম বাড়ানো হয়েছে, তা অযৌক্তিক, অগ্রহণযোগ্য ও ভুল পদক্ষেপ। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১