আজ রবিবার ১২ই আশ্বিন, ১৪২৮, ২৭শে সেপ্টেম্বর ২০২১

শিরোনাম:
ময়মনসিংহে ডিবির অভিযানে দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার জামালপুরের দেওয়ানগঞ্জগামী কমিউটার ট্রেনে খুনসহ ডাকাতির ঘটনায় ৫ ডাকাত র‌্যাবের অভিযানে আটক ময়মনসিংহের কোতোয়ালীর অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক ও মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৬ ময়মনসিংহে সাত মাসের শিশু ফারিয়া জান্নাতকে উদ্ধার করল পিবিআই ময়মনসিংহে কোতোয়ালী পুলিশের অভিযানে গ্রেফতার ৭ ময়মনসিংহে ডিবির অভিযানে পলাতক তিন ডাকাত গ্রেফতার দূর্গাপুজায় নিরাপত্তা নিশ্চিতে সকল প্রস্তুতি নেয়া হবে-ময়মনসিংহে ওসি শাহ কামাল আকন্দ ময়মনসিংহে কোতোয়ালীর অভিযানে মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১৮ ময়মনসিংহ মহানগর আওয়ামীলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত ময়মনসিংহে ডিবির অভিযানে ডাকাতি কাজে ব্যবহৃত ট্রাক ও অস্ত্রসহ গ্রেফতার ৬
মো. সেলিম || ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) প্রতিনিধি
  • প্রকাশিত সময় : আগস্ট, ২১, ২০২১, ১২:২৭ পূর্বাহ্ণ




ঈশ্বরগঞ্জে মাদক চুরি জুয়ার অভিযোগে আটক ২১

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাদক ব্যবসা চুরি ও জুয়ার অভিযোগে ২১জনকে আটক করা হয়েছে পুলিশ। শুক্রতার তাদেরকে আদালতে প্রেরণ করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে উপজেলা বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ২১ জনকে আটক করা হয়। তারুন্দিয়া ইউনিয়নের সাকুয়া গ্রামের ইয়াসিনকে চুরির মামলায়, পৌর এলাকার চরনিখলা থেকে ৭০গ্রাম গঁজাসহ সুজন সিংহ ও স্বপন রাজভর, সোহাগী ইউনিয়নের বগাপুতা গ্রামের ইসলাম উদ্দিনকে ১৫পিচ ইয়াবাসহ আটক করা হয়। এবং জুয়া খেলার অভিযোগে জাটিয়া ইউনিয়নের কাহেদ গ্রামের মাসুদ, রমজান, সুজন, জাকির হোসেন, বাঁশাটি গ্রামের নাজিম উদ্দিন, আজিম উদ্দিন, রাকিব, খোকন, রমজান, আল আমিন, বিল্লাল, জাটিয়া চরপাড়া গ্রামের আল আমিন, শামছুল হক, কাজল মিয়া ও একই ইউনিয়নের পাইশকা গ্রামের আবু সাঈদকে আটক করা হয়েছে। এছাড়াও নশিমুল গ্রামের এরশাদ ও সুজন মিয়াকে নন এফআইআর মামলায় আটক করা হয়।
ঈশ্বরগঞ্জ থানার ওসি আব্দুল কাদের মিয়া জানান, আটককৃতদের শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

জাতীয় সঞ্চয়পত্রে ১৫ লাখ টাকার বেশি বিনিয়োগের ক্ষেত্রে সুদহার কমিয়েছে সরকার। আপনি কি এ পদক্ষেপ সমর্থন করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০