আজ রবিবার ১১ই আশ্বিন, ১৪২৯, ২৬শে সেপ্টেম্বর ২০২২

মো. সেলিম || নিজস্ব প্রতিবেদক, ঈশ্বরগঞ্জ৷
  • প্রকাশিত সময় : আগস্ট, ২৩, ২০২২, ৭:১১ অপরাহ্ণ




ঈশ্বরগঞ্জে জমি বেদখলে মামলা দিয়ে হয়রানীর সংবাদ সম্মেলন

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে সাফকাওলা দলিল মূলে ক্রয়কৃত জমি বেদখলের উদ্দেশ্যে মামলা দিয়ে হয়রানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার সোহাগী ইউনিয়নের হাটুলিয়া গ্রামের সাবেক ইউপি সদস্য সুরুজ মিয়া নিজ বাড়ীতে এ সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন সুরুজ মিয়ার বড় ছেলে আব্দুল কাইয়ূম।

লিখিত বক্তব্যে জানা যায়, সুরুজ মিয়া প্রতিবেশী মৃত উমেদ আলী আকন্দের মেয়ে খাইরুন্নেছার (৬৫) কাছ থেকে ১০ শতাংশ জমি ২০২০ সালের ২৩ আগস্ট সাফকাওলা দলিল মূলে ক্রয় করেন। নামজারী খারিজ, খাজনা পরিশোধ করে ভোগ দখল ফসলাদি উৎপাদন করছেন।

১৬ জুলাই সুরুজ আলী তার সন্তানদের নিয়ে জমিতে গাছের চারা রোপন করতে গেলে বাঁধা দেন জমি বিক্রেতা খায়রুন্নেছা ও তার পরিবার। এতে খায়রুন্নেছার লোকজন সুরুজ মিয়ার দখলে থাকা জমিতে কাজ করতে বাধা দিলে দু’পক্ষের মাঝে ঝগড়া হয়।

এঘটনায় খাইরুন্নেছার ভাতিজি শাহানা বাদি হয়ে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। জোড়ামূলে জমি দখল এবং মামলা দিয়ে হয়রানির প্রতিবাদে করা সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাকিম, প্রতিবেশী সোলেমান, হাবুল মিয়া, মতিউর রহমান প্রমুখ।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০