আজ শুক্রবার ৪ঠা ভাদ্র, ১৪২৯, ১৯শে আগস্ট ২০২২

তাসাদদুল করিম || ওয়েব-ইনচার্জ
  • প্রকাশিত সময় : মার্চ, ৯, ২০২২, ৮:৫৪ অপরাহ্ণ




ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ গৌরীপুর উপজেলার কমিটির পরিচিতি সভা

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ গৌরীপুর উপজেলায় ‘গণ-দাওয়াতের মাধ্যমে গণ ভিত্তি তৈরি’ স্লোগানে ছাত্র আন্দোলনের কমিটি গঠন ও পরিচিতি সভা সোমবার (৭মার্চ/২০২২) অনুষ্ঠিত হয়।

শহরের দারুস সুফফাহ মাদরাসা প্রাঙ্গণে পরিচিতি সভায় উপজেলা ছাত্র আন্দোলনের সভাপতি রাকিবুল ইসলাম আজিজী সভাপতিত্ব করেন। অনুষ্ঠান সঞ্চালনা করেন মো. ফাহিম হোসেন। ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মোহাম্মদ আরিফুল ইসলাম জুয়েল শপথবাক্য পাঠ করান। প্রধান অতিথির বক্তব্য রাখেন ইসলামী আন্দোলন বাংলাদেশ গৌরীপুর উপজেলা শাখার সভাপতি মাওলানা আইয়ুব আলী নূরানী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ গৌরীপুর উপজেলার সাবেক সভাপতি আজিজুল হাকিম।

১৫সদস্য বিশিষ্ট কমিটিতে রাকিবুল ইসলাম আজিজীকে সভাপতি ও মো. ফাহিম হোসেনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি শরিফুল ইসলাম সোহাগ, সাংগঠনিক সম্পাদক আশরাফুল ইসলাম, দাওয়াহ ও প্রশিক্ষণ সম্পাদক- হাফেজ ইব্রাহিম খলিল, তথ্য গবেষণা ও প্রচার সম্পাদক রমজান সরকার, প্রকাশনা ও দপ্তর সম্পাদক ইমরান হুসাইন, অর্থ ও কল্যাণ সম্পাদক নাঈম ভূঁইয়া, কলেজ সম্পাদক অলিউল্লাহ আকন্দ, কওমী মাদ্রাসা সম্পাদক নাইম হাসান, আলিয়া মাদ্রাসা সম্পাদক আবদুল্লাহ আল নোমান, স্কুল সম্পাদক মো. সাইম হাসান, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক মোজাম্মেল হক, সদস্য পিয়াস হাসান, রিদয় খান।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১