ইউপি চেয়ারম্যান শহীদ গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহের গৌরীপুরের অচিন্তপুর ইউনিয়ন পরিষদের ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম অন্তরকে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (৭ জানুয়ারি) দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে।  তার বিরুদ্ধে সরকারি কর্মকর্তার কাছে চাঁদাবাজি ও সরকারি কর্মচারীকে মারধরের অভিযোগে দুটি মামলা রয়েছে।

মঙ্গলবার দুপুরে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিন গ্রেফতারের সত্যতা নিশ্চিত করেছেন। সোমবার রাতে ইউপি চেয়ারম্যান শহীদকে ময়মনসিংহ জেলা শহর থেকে গ্রেফতার করা হয়।  তার বিরুদ্ধে সরকারি কর্মকর্তার কাছে চাঁদাবাজি ও সরকারি কর্মচারীকে মারধরের অভিযোগে দুটি মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার করে মঙ্গলবার দুপুরে তাকে আদালতে প্রেরণ করা হয়।

গৌরীপুর থানা সূত্রে জানা গেছে, ২০১৯ সালের ২ মার্চ তৎকালীন গৌরীপুর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম বাদী হয়ে গৌরীপুর থানায় চাঁদাবাজির অভিযোগে ইউপি চেয়ারম্যান শহীদের বিরুদ্ধে গৌরীপুর থানায় মামলা করেন। এরপর ২০২০ সালের ৩ জানুয়ারি গৌরীপুর উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আব্দুল করিম বাদী হয়ে মারধরের অভিযোগ এনে গৌরীপুর থানায় ইউপি চেয়ারম্যান শহীদের বিরুদ্ধে গৌরীপুর থানায় একটি মামলা দায়ের করেন। এই দুই মামলায় তাকে গ্রেফতার করা হয়।