আজ মঙ্গলবার ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯, ২৯শে নভেম্বর ২০২২

শিরোনাম:
গৌরীপুরে এসএসসি পরীক্ষায় পিতা-পুত্রের সাফল্য! গৌরীপুরে জিপিএ-৫ পায়নি ২১ শিক্ষা প্রতিষ্ঠানের কোনো শিক্ষার্থী! উপজেলায় পাশের হার ৮৩.৯৩, জিপিএ-৫ পেলো ৪৩৯জন এসএসসি ফলাফলের দিনে ভিন্ন চিত্র গৌরীপুর আইটি এলাকায়! : গৌরীপুরে এসএসসি রেজাল্টের উৎসবের দিনেও আইটি এলাকা ফাঁকা! বাল্যবিয়ে ও মাদক বিরোধী প্রচারাভিযান : গৌরীপুরে শপথ নিলেন ৭৫৭ জন শিক্ষার্থী! কুড়িগ্রামে ম্যাগনেট পিলারের লোভ দেখিয়ে খেলনা পিস্তলসহ নারী আটক তারাকান্দায় আ”লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের বর্ধিত সভা অনুষ্ঠিত  এসএসসির ফল প্রকাশ কাল, জানা যাবে যেভাবে পদ্মা ও মেঘনা বিভাগ হচ্ছে না  বিশ্বকাপ ফুটবল গৌরীপুর ২হাজার ৫শ ফুট দৈর্ঘ্যরে বিশাল পতাকা নিয়ে আর্জেন্টিনা সমর্থকদের শোভাযাত্রা বিশ্বকাপ ইতিহাসের ২৮ বছরে রেকর্ড সংখ্যক দর্শকের উপস্থিতি
||
  • প্রকাশিত সময় : জানুয়ারি, ৫, ২০২০, ১০:০৮ অপরাহ্ণ




আবার একসঙ্গে নোবেল-পূর্ণিমা

অনলাইন ডেস্ক :

নোবেল ও পূর্ণিমা ২০১২ সালে হুমায়ূন আহমেদের গল্পে নির্মিত টেলিছবি ‘যদি ভালো না লাগে তো দিও না মন’ এবং ২০১৭ সালে ‘যখন সময় থমকে দাঁড়ায়’ নাটকে একসঙ্গে কাজ করেছিলেন। সর্বশেষ তাদের দেখা যায় ২০১৮ সালের একটি বিজ্ঞাপনচিত্রে।

দুই বছর পর আবারও তারা একসঙ্গে কাজ করছেন। নাটকের নাম ‘মেঘ বলেছে যাব’। মেহরাব জাহিদের রচনায় এটি পরিচালনা করছেন শেখ সেলিম। চলতি মাসের (জানুয়ারি) শেষ সপ্তাহে এর শুটিং হবে বলে জানালেন পরিচালক। শেখ সেলিম জানান, রাজধানীর বিভিন্ন লোকেশনে এর দৃশ্যধারণ হবে। নন্দিত এই দুই তারকা অভিনয় করবেন স্বামী-স্ত্রীর চরিত্রে। তিনি বলেন, ‘এর গল্পে দেখা যাবে দীর্ঘদিন প্রেম করার পর নোবেল ও পূর্ণিমা বিয়ে করে সংসারী হন। কিন্তু বিয়ের অল্প কিছুদিন পর থেকেই সংসারে শুরু হয় নানা সংকট আর মান-অভিমান।’ পূর্ণিমা বর্তমানে ওমরা পালন করতে সৌদি আরবে অবস্থান করছেন। তিনি দেশে ফিরলেই শুটিংয়ের তারিখ চূড়ান্ত করা হবে বলে জানান নির্মাতা শেখ সেলিম। নাটকটি আগামী ঈদে আরটিভিতে প্রচার হবে।




Comments are closed.

     এই বিভাগের আরও খবর




অনলাইন জরিপ

বিশিষ্ট শিক্ষাবিদ সিরাজুল ইসলাম চৌধুরী বলেছেন, দেশে যত উন্নতি হচ্ছে, বৈষম্য তত বাড়ছে। আপনিও কি তা-ই মনে করেন?

View Results

Loading ... Loading ...

পুরনো সংখ্যার নিউজ

রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০