আজহারী গ্রেফতার না হওয়ায় মেননের ক্ষোভ

বাহাদুর ডেস্ক :

বর্তমান সময়ের আলোচিত ইসলামি বক্তা মিজানুর রহমান আজহারী গ্রেফতার না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি।

শনিবার রাজবাড়ীতে ওয়ার্কার্স পার্টির ২১ দফা কর্মসূচি বাস্তবায়ন দাবিতে আয়োজিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ ক্ষোভ প্রকাশ করেন।মেনন বলেন, দেশে ধর্ম নিয়ে খেলা শুরু হয়েছে। যুদ্ধাপরাধের মামলায় দণ্ডিত দেলাওয়ার হোসেন সাঈদীর পক্ষ নিয়ে লাগাতার সাম্প্রদায়িক উসকানিমূলক বক্তব্য দিয়ে মালয়েশিয়ায় চলে যাওয়া মিজানুর রহমান আজহারীকে গ্রেফতার না করে শরীয়ত বয়াতীর মতো নিরীহ বাউলকে গ্রেফতার করা হয়েছে। আরেক নারী বাউলের নামে মামলা দেয়া হয়েছে।

সাবেক এই মন্ত্রী আরও বলেন, দেশের মানুষ ভোটের প্রতি আগ্রহ হারিয়ে ফেলেছেন। সদ্য অনুষ্ঠিত ঢাকার দুই সিটির নির্বাচনে এই চিত্র

দেখা গেছে। ২০/২৫ শতাংশের বেশি ভোট পড়েনি। অথচ বলা হচ্ছে, উন্নয়নের জোয়ারে দেশ ভেসে যাচ্ছে।

পার্টির রাজবাড়ী জেলা শাখার সভাপতি জ্যোতি শংকর ঝন্টুর সভাপতিত্বে এবং সম্পাদক রেজাউল করিম রেজার পরিচালনায় জনসভা অনুষ্ঠিত হয়।

সভায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ, দেশে ক্রমবর্ধমান বৈষম্য ও অর্থনৈতিক লুটপাট বন্ধ করা, ধানসহ কৃষকের ফসলের ন্যায্যমূল্য নিশ্চিতকরণ, সন্ত্রাস, সাম্প্রদায়িকতা, দুর্নীতি, জঙ্গিবাদ প্রতিরোধসহ বিভিন্ন দাবি জানানো হয়।

টি.কে ওয়েভ-ইন