“আঁধারের আলো সংগঠন” এর দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

আর.কে রাজু- ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ প্রতিনিধি)

আজ রবিবার সকালে ঈশ্বরগঞ্জ উপজেলার উচাখিলা ইউনিয়নের হরিয়াখালি গ্রামে ২০০৮ সালে প্রতিষ্ঠিত সম্পূর্ণ অরাজনৈতিক সামাজিক প্রতিষ্ঠান “আঁধারের আলো সংগঠন”-এর দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

সংগঠনের কার্যালয়ে আজ সকালে সদস্যদের মধ্য থেকে ভোটের মাধ্যমে সভাপতি মোঃ আল-আমিন ও সাধারণ সম্পাদক মোঃ হানিছ মিয়া নির্বাচিত হোন। নির্বাচনে নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন বড়হিত উচ্চ বিদ্যালয়ের সহকারি শিক্ষক আব্দুল্লাহ আল মামুন ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মাহবুবুর রহমান সুমন।

এছাড়াও সাংগাঠনিক সম্পাদক মনিরুজ্জামান সাদেক,কোষাধ্যক্ষ রুহুল আমিন নির্বাচিত হয়েছেন। উপদেষ্ঠা হিসেবে নির্বাচিত চরজিথর উচ্চ বিদ্যালয় স্কুল এন্ড কলেজের প্রভাষক রুহুল আমিন রাহুল এবং সাবেক কোষাধ্যক্ষ আব্দুছ সামাদ শিমুল।
সহ-সভাপতি- সাইফ উদ্দিন সোহাগ,সহ-সম্পাদক- রেজাউল করিম রাজু,তথ্য ও প্রচার সম্পাদক-অন্তর সরকার ধ্রুব, দপ্তর সম্পাদক- নুরুল হক বাবু,ক্রীড়া সম্পাদক- আবু রাহাত শামীম।

সংগঠনের নব নির্বাচিত সভাপতি বলেন, এক যুগেরও বেশি সময় ধরে আমরা আমাদের সংগঠনটি পরিচালিত করে আসছি। তাই বিগত সময়ের মতো স্বেচ্ছাশ্রমে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন সামাজিক ও সেবামুলক কর্মকান্ড সকলের সহযোগিতায় চালিয়ে যাবো বলে আশা করছি। সেইসাথে তৃতীয়বারের মতো আমাতে সভাপতি নির্বাচিত করায় আমি সকল সদস্যের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।